সরিষাবাড়ী

সরিষাবাড়ীতে ‘ভিডব্লিউবি’ কার্ডধারীদের মাঝে চাউল বিতরণ

মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে পরিচালিত দুস্থ মহিলা উন্নয়নে জামালপুরের সরিষাবাড়ীতে (ভিডব্লিউবি) কার্ডধারীদের মাঝে চাউল বিতরণের কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

গতকাল বুধবার সকালে উপজেলার ডোয়াইল পরিষদে, ইউনিয়নের সকল ওয়ার্ডের কার্ডধারী ৩শত ৫৭জনকে ৩০কেজি করে ২মাসের ৬০কেজি চাউল বিতরণ করা হয়।

চাউল বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শায়লা নাজনীন, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন, ইউপি সদস্য ফরহাদ হোসেন শিমুল, আব্দুল মালেক, মিল্টন মিয়া, কবির হোসেন, ডলি আক্তার, নুরুন্নাহার আক্তার, হাফিজা আক্তার সহ সকল সদস্য ও আ.লীগের স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ-সময় উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা কার্ডধারীদের উদ্দেশ্য বলেন, সরকার আপনারদের কথা চিন্তা করে এই চাউলে কার্ড দিয়েছেন বিনামূল্যে। এই চাউল না খেয়ে বিক্রয় করা অপরাধ। আর এমন অপরাধ যোগ্য কাজ করলে সরকারের সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হবে আপনারা। দরিদ্র মানুষের জন্যই বিনামূল্যে ২ বছরের (ভিডব্লিউবি) কার্ডে এই চাউল।

উল্লেখ্য, ‘মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে পরিচালিত দুস্থ মহিলা উন্নয়ন (ভিজিডি) কর্মসূচির নতুন নামকরণ হয়েছে। সেটা বর্তমানে ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) নামে কার্ড অনুমোদিত হয়েছে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker