সরিষাবাড়ী

বিএনপি ক্ষমতায় এলে দেশে সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করবে: এমপি মনোনয়ন প্রত্যাশী হেলাল

বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির মৎস ও প্রাণী বিষয়ক সম্পাদক ও সরিষাবাড়ী-৪ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল বলেছেন- ‘এই দেশ বঙ্গবন্ধুর দেশ, এই দেশ শেখ হাসিনার দেশ। বিএনপি-জামাত ক্ষমতায় এলে এই দেশে সন্ত্রাস-হামলা লুটতরাজ নৈরাজ্য সৃষ্টি করবে। তাই আ.লীগকে সঙ্ঘবদ্ধ হয়ে কাজ করতে হবে যাতে মিথ্যাচারীতা করে বিএনপি ক্ষমতায় না আসতে পারে।

মঙ্গলবার (১নভেম্বর) বিকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নে (দিয়ার হাট খোলা) সংলগ্ন বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১, ২ ও ৩নং ওয়ার্ডের আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আমার এই হাত সাধারন হাত নয়। এই হাত সরিষাবাড়ীর হাজারো মেহনতি মানুষের। এই হাত ভাঙবে তবুও মচকাবে না। আগামী সংসদ নির্বাচনে সরিষাবাড়ীর এই আসন থেকে মনোনয়ন প্রত্যাশী তিনি। সকলের দোয়া এবং সহযোগীতায় মনোনয়ন পাবেন এমনটাই আসা করেন এই প্রকৌশলী।

ডোয়াইল ইউপি সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল কাদের ফকিরের সভাপতিত্বে সভায়, পৌর আ.লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু, ২নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক মান্নান ফকির, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক হোসেন ফকির, আবুল হোসেন মাষ্টার, নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক ইয়াসিন আলম শিপন, ছাত্রলীগ নেতা নবীন, আরিফুর রহমানসহ স্থানীয় আ.লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker