জামালপুর

জামালপুর-৫ (সদর) আসনে  স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু

মুহাম্মদ বিপুল হোসেন, জামালপুর:

জামালপুর-৫ (সদর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিত রেজাউল করিম রেজনু স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণের ঘোষণা দিয়েছেন।

এফবিসিসি আইয়ের পরিচালক ও জেলা আওয়ামী লীগের সদস্য রেজনু সদর উপজেলার নান্দিনা এলাকায় এ ঘোষণা দিয়েছেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনু মিয়া।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেকে প্রার্থী ঘোষণা করে তিনি বলেন, ‘সদর আমাদের প্রাণ। সদরের সন্তান আমরা, আমাদের বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নির্বাচন উন্মুক্ত করে দিয়েছেন। আর আমাদের নৌকা হাইজ্যাক হয়ে গেছে। ভোট কিন্তু হাইজ্যাক হয় নাই। সদরের ভোট আমরা সদরের সন্তানকে দিব। আমি আমার জীবন দিয়ে হলেও সদরের মান সম্মান রক্ষা করবো। সেই সঙ্গে উন্নয়নের যে বরাদ্দ এটা আমি আমার জীবন দিয়ে হলেও রক্ষা করবো। আগামী নির্বাচন হলে সেটা আপনারা ভোটের মাধ্যমে জবাব দেবেন। আমি স্বতন্ত্র নির্বাচন করবো ইনশাআল্লাহ্। সদর বাঁচার আন্দোলনে আমরা সবাই ঐক্যবদ্ধ। আমি সবার ঘরে ঘরে যাব, সবাই আমার জন্য দোয়া করবেন। এরপর তিনি তুলশীপুর ইউনিয়নে যান।’

আওয়ামী লীগের এই নেতা ২০১৪ সালে সদর আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন। এছাড়া ২০২২ সালে ২৮ নভেম্বর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নিজেকে সাধারণ সম্পাদক প্রার্থী ঘোষণা দেন। তবে এ সম্মেলনে সাধারণ সম্পাদক হন বিজন কুমার চন্দ। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি সদর আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। গত রোববার বিকেল ৪ টায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘোষিত জামালপুর-৫ (সদর) আসনে মনোনয়ন দেয়া হয় সাবেক সচিব আবুল কালাম আজাদকে। বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এবারও মনোনয়ন চেয়ে বাদ পড়েছেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker