সাতক্ষীরা

ডাকাতের সঙ্গে গোলাগুলিতে ছয় পুলিশ আহত, গ্রেপ্তার ছয়

সাতক্ষীরার কলারোয়ায় ডাকাতদলের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ছয়জন পুলিশ সদস্য আহত হয়েছেন। 

রোববার (৫ মার্চ) দিবাগত রাত সোয়া দুইটার দিকে সাতক্ষীরা-যশোর আঞ্চলিক মহাসড়কের কলারোয়া উপজেলার কোটার মোড়ে এ ঘটনা ঘটে। এসময় পুলিশ একটি পিস্তল ও দুইটি গুলিসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে। 

সোমবার (৬ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান। 

পুলিশ জানায়, এ ঘটনায় আহতরা হলেন কলারোয়া থানার ওসি মো: নাসিরউদ্দীন মৃধা, উপ-পরিদর্শক আনোয়ার হোসেন, উপ-পরিদর্শক রঞ্জন ও সাতক্ষীরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান। 

আটক ব্যক্তিরা হলেন যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজরালি গ্রামের হুমায়ূন কবীর (৩৭), যশোর কোতোয়ালী থানার মোল্লার পাড়ার সাইদুল ইসলাম (৫৬), একই পাড়ার মিজানুর রহমান (৪৫), একই জেলার শার্শা উপজেলার বসন্তপুর গ্রামের আবুল কালাম (৫৩) একই গ্রামের আব্দুল্লাহ (৩০) ও সাতক্ষীরা শহরের মধ্যকাটিয়ার শেখ সাইদুজ্জামান (২৮)। 

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাসিরউদ্দীন মৃধা জানান, একটি ডাকাতদল ডাকাতি করার প্রস্তুতি নিয়ে যশোর থেকে সাতক্ষীরার দিকে আসছে, এমন তথ্যের ভিত্তিতে পুলিশ কলারোয়া উপজেলা মোড়ে কয়েকজনকে দুইটি প্রাইভেটকার নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখে তাদের চ্যালেঞ্জ করে। সঙ্গে সঙ্গে তারা পুলিশকে লক্ষ্য করে অতর্কিত গুলি চালায়। এতে ওসি, উপ-পরিদর্শক আনোয়ার হোসেন, উপ-পরিদর্শক রঞ্জন ও সাতক্ষীরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান গুলিবিদ্ধ হন। 

ওসি আরও জানান, পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাত দলের সদস্য মিজানুর রহমান গুলিবিদ্ধ হয়। এসময় পালানোর চেষ্টাকালে গুলিবিদ্ধ মিজানুর রহমানসহ ছয়জন ডাকাত দলের সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয় একটি পিস্তল, দুইটি গুলি ও দুইটি প্রাইভেটকার। 

কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক সফিকুর রহমান জানান, গুলিবিদ্ধ পাঁচজন পুলিশ সদস্যকে রাত চারটার দিকে ভর্তি করা হয়। এর মধ্যে উপ-পরিদর্শক আনোয়ার হোসেন ছাড়া অন্যদের সোমবার (৫ মার্চ) সকাল ৯টার দিকে ছুটি দেয়া হয়েছে। এছাড়া পুলিশ মিজানুর রহমান নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি করেছে। 

অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান জানান, এ ঘটনায় কলারোয়া থানায় মামলার প্রস্তুতি চলছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker