নারায়নগঞ্জ

ছিনতাই করতে গিয়ে এসআইসহ চারজন গ্রেপ্তার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাই ও অপহরণের চেষ্টাকালে ডেমরা থানার এক এসআইসহ (উপ-পরিদর্শক) চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে আড়াইহাজারের প্রভাকরদি বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এসময় গ্রেপ্তারকৃত পুলিশের ওই এসআই’র কাছ থেকে সরকারি পিস্তল ও হ্যান্ডকাফসহ ছিনতাইকৃত টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে আজ শুক্রবার আড়াইহাজার থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

গ্রেপ্তারকৃতরা হলেন- রাজশাহী জেলার বাগমারা থানার ময়েজ উদ্দিনের ছেলে ডেমরা থানার এসআই মোজাম্মেল হক (৩৭), রূপগঞ্জের ভুলতা এলাকার মাসুদ মিয়ার ছেলে আতিকুর রহমান ওরফে সোহেল (২৯), একই এলাকার মনজুর হোসেনের ছেলে হালিম মিয়া (২০) এবং বিজয় (২৬)।

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী সজীব মামলায় উল্লেখ করেন, গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি ও তার বন্ধু রাসেল মিয়া রূপগঞ্জের গাউসিয়া থেকে সিএনজি যোগে নিজ বাড়ি আড়াইহাজারের প্রভাকরদি আসছিলেন। পথিমধ্যে সজীব তার মামা সবুজের সঙ্গে দেখা করতে প্রভাকরদি বাজারে নামেন। সেখানে যাওয়া মাত্রই গ্রেপ্তারকৃত পুলিশের এসআই মোজাম্মেলসহ পাঁচজন তাদের ঘিরে ফেলে এবং তার কাছে থাকা পিস্তল বের করে নিজেদের পুলিশের সদস্য বলে পরিচয় দিয়ে সজীব ও তার বন্ধুকে হাতকড়া লাগিয়ে দেন।

এদিকে গ্রেপ্তারকৃত আসামি মোজাম্মেল হক ঢাকা ডেমরা থানার এসআই বলে নিশ্চিত করেছেন ডেমরা থানার ওসি শফিকুর রহমান। তবে গ্রেপ্তারকৃত অপর তিন আসামি তার থানার কনস্টেবল নয় বলে জানান তিনি।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ মাসুম ঘটনা নিশ্চিত করে বলেন, তাদের নারায়ণগঞ্জ ডিবিতে হস্তান্তর করা হয়েছে। মামলাটি ডিবি তদন্ত করবেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker