মানিকগঞ্জ

স্ত্রীকে নিতে এসে হত্যা করে পালালেন স্বামী

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যান স্বামী রাজু বয়াতি (৩০)। রোববার (১২ মার্চ) দুপুরে উপজেলার ধল্লা ইউনিয়নের পূর্বভাকুম গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মুক্তা আক্তারের বড় বোন সুচরিতা আক্তার জানান, তারা দুই বোন। তাদের কোনো ভাই নেই, বাবাও মারা গেছেন। ছয় বছর আগে মুক্তার সঙ্গে একই উপজেলার ধল্লা চরউলাইল গ্রামে পলাশ মিয়ার ছেলে রাজু বয়াতির বিয়ে হয়। তাদের ঘরে রিসান নামে পাঁচ বছরের একটি ছেলে আছে। বিয়ের পর থেকে মুক্তা স্বামী রাজুকে গাজীর গান গাইতে মানা করে আসছিলেন। এছাড়া রাজুর বিরুদ্ধে গোপনে একটি বিয়ে ও অন্য নারীদের সঙ্গে পরকীয়ার সম্পর্ক থাকায় মুক্তার বোনের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো।

সুচরিতা আরও জানান, তিন দিন আগে তার মুক্তা রাগ করে স্বামীবাড়ি থেকে বাবাবাড়ি চলে আসে। শনিবার রাতে বাবাবাড়িতে এসে রাজু জোর করে মুক্তাকে টেনে হিঁচড়ে নিয়ে যেতে চায়। এ সময় র‌্যাবের একটি টহল টিম তা দেখে বিষয়টি মীমাংসা করতে বলে। রোববার দুপুরে মুক্তার মা গোসলের জন্য বাড়ির বাইরে যান। এ সময় রাজু মুক্তাকে শ্বাসরোধে এবং ধারালো ছুরি দিয়ে বুকে ও পেটে আঘাত করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান। তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিংগাইর থানার উপ-পরিদর্শক (এসআই) লিবাস চক্রবর্তী বলেন, হাসপাতাল থেকে বিকেল ৫টার দিকে তাদের জানানো হয় একটি মরদেহ আছে। সেখানে গেলে এ খুনের ঘটনা জানতে পারি। সুরতহাল করার সময় নারীর শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। সন্ধ্যায় মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডে মুক্তার পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker