ঢাকা

রাজধানীতে কুরিয়ার সার্ভিসের অফিসে বিস্ফোরণ, নিহত এক

রাজধানীর হাজারীবাগে একটি কুরিয়ার সার্ভিসের মালামাল ওঠা-নামা করানো সময় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে এক তরুণ নিহত এবং তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার দিবাগত রাত সোয়া ১২টার দিকে হাজারীবাগের বউবাজার এলাকায় মেট্রো এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিসের অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোক্তারুজ্জামান সাংবাদিকদের বলেন, ওই কুরিয়ার সার্ভিসের মালামাল লোড-আনলোডের সময় কুরিয়ার সার্ভিসের অফিসে কেমিক্যাল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে হতাহতরা লেবার হিসেবে কাজ করছিলেন।

ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা শাহজাহান শিকদার জানিয়েছেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণ করেছে।

তিনি জানান, বিস্ফোরণের কারণ সম্পর্কে তাৎক্ষ‌ণিকভাবে কিছু জানা যায়‌নি।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া জানিয়েছেন, হাজারীবাগ থানার পুলিশ তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

চিকিৎসাধীন দগ্ধ দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শরীরের ৫০ শতাংশ পর্যন্ত দগ্ধ হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker