ফুটবল

রোকুজ্জোর সুপারমার্কেটে মুহুর্মুহু গুলিবর্ষণ; মেসিকে ‘হুমকি চিঠি’!

ভয়াবহ ঘটনা ঘটে গেল আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসির জন্মস্থান রোজারিওতে। ৩৬ বছর পর বিশ্বকাপ এনে দেওয়ায় মেসি এবং তার সতীর্থদের নিয়ে গোটা আর্জেন্টিনা যখন গর্ব করছে, তখন কিছু দুর্বৃত্ত তাণ্ডব চালাল আন্তোনেল্লা রোকুজ্জোর পরিবারের মালিকানাধীন একটি সুপারমার্কেটে। মুহুর্মুহু গুলির পর লিওনেল মেসির জন্য একটা হুমকি চিঠিও রেখে গেছে দুর্বৃত্তরা! 

May be an image of 1 person and flower
ছবি : এএফপি

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘কাদেনা ৩ রোজারিও’ জানিয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার ভোর রাত ৩টায় ঘটেছে এই ঘটনা। গুলিবর্ষণের সময় রোজারিওর সান্তা ফের সুপারমার্কেটটি বন্ধ ছিল। তাই প্রাণহানির ঘটনা ঘটেনি। বাইরে থেকে স্টিলের দরজায় গুলি করে মোটরসাইকেল নিয়ে চলে যায় দুজন লোক। চলে যাওয়ার আগে রাস্তায় একটি কাগজ ফেলে যায় তারা। যাতে ছিল মেসির জন্য হুমকি সম্বলিত বার্তা। 

May be an image of text
মেসির জন্য লেখা হুমকি চিঠি। ছবি : ক্লারিন

সেই বার্তার অনুবাদ করলে এমনটা দাঁড়ায়- ‘মেসি, আমরা তোমার জন্য অপেক্ষা করছি। (রোজারিওর মেয়র) পাবলো ইয়াভকিন নিজেই মাদক চোরাচালানকারী। সে তোমাকে বাঁচাতে পারবে না।’ ঠিক কী কারণে এই হামলা হয়েছে এখনও বলতে পারেনি স্থানীয় প্রশাসন। ইতোমধ্যেই আর্জেন্টিনার অপরাধ তদন্ত বিভাগ ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। 

No photo description available.
ছবি : এএফপি

‘কাদেনা ৩ রোজারিও’ আরও জানিয়েছে, মোট ১৪টি গুলি করা হয়েছে সান্তা ফের সুপারমার্কেটে। ঘটনাস্থলে সাধারণ মানুষের যাতায়াত বন্ধ করে দেওয়া হয়েছে। মেসি মাঝেমধ্যে নিজের জন্মস্থানে গিয়ে অবকাশ যাপন করেন। বিশ্বকাপ জয়ের পরও তিনি রোজারিওতে গিয়ে পার্টি করেছিলেন। এমনকী রোজারিও ক্লাব নিউয়েলস ওল্ড বয়েজে ক্যারিয়ার শেষ করতে চেয়েছিলেন। এই ঘটনার পর মেসি কি আর এমনটা চাইবেন? 

May be an image of 4 people and outdoors
ছবি : এএফপি

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker