গাজীপুর

কালিয়াকৈরে দূর্ধর্ষ ডাকাতি, নগদ র্অথসহ সোনা লুটপাট

পুনম শাহরীয়ার ঋতু, জেলা প্রতিনিধি গাজীপুর

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মধ্যপাড়া দোয়ানীচালা এলাকায় বুধবার (২০ জুলাই) মধ্য রাতে স্থানীয় কাঠ ব্যবসায়ী মিজানুর রহমানের বাড়িতে দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। স্থানীয় ডাকাতরা এসময় ডাকাতি করে ৯ ভরি সোনা ও নগদ ৮ লাখ টাকা লুট করে নিয়ে যায় বলে জানা গেছে।

স্থানীয়রা পুলিশ ও ভোক্তভোগীর পরিবার সূত্র জানায় , গতকাল বুধবার মধ্যরাতে মুখোশ পরা ৮ থেকে ১০ জন ডাকাত আনুমানিক রাত ২ টার দিকে প্রথমে বাড়ির নিচতলায় গেইট ভেঙ্গে দ্বিতীয় প্রবেশ করে।২ তলার মেইন গেইট ভেঙে তার শোভার কক্ষে ডোকে মিজানুর রহমান ও তার স্ত্রী , ছেলে রনি এবং তার মেয়ের হাত পা বেধে ফেলে। ডাকাতরা অস্ত্রেরমুখে এসময় জিম্মি করে পরিবারের সদস্যদের উপর র্নিযাতন চালায়। এক পর্যায়ে ডাকাতরা বাড়ির কোথায় কী আছে জানতে চায়। এক পর্যায়ে বাড়ির সবকিছু তছনছ করে ডাকাত দলের সদস্যরা। এসময় আলমারি থেকে নগদ ৮ লাখ টাকা এবং আলমারির ড্রয়ার থেকে আরও ৯ ভরি সোনা লুট করে ডাকাতরা পালিয়ে যায়।

Image

মিজানুর রহমান মজনুর ছেলে রনি জানান,গতরাত এক ভয়াবহ রাত গেছে আমাদের পরিবারের উপর দিয়ে। একমাত্র আল্লাহ না চাইলে আমরা বাচতে পারতাম না। গেট ভাঙ্গার বিকট শব্দে ঘুম ভাঙে। পরে আমার রুমের দরজা খুলতেই আমকে বেধে ফেলে। তারপর আমার উপর নানা ভাবে নির্যাতন করে একপর্যায়ে কোথায় কি আছে সব বলে প্রান ভিক্ষা চেয়ে বেচে আছি।

মৌচাক পুলিশ ফাড়ীর ইনচার্জ শহিদুল ইসলাম বলেন,খবর পেয়ে গতরাতে টহল পুলিশ গিয়েছিল। কিন্তু তার আগেই ডাকাত দল পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker