গাজীপুর

কালিয়াকৈরে দলীয় নেতা কর্মীদের সাথে রাসেলের ঈদ পূণর্মিলনী

পুনম শাহরীয়ার ঋতু, জেলা প্রতিনিধি গাজীপুর

গাজীপুরের কালিয়াকৈরে আ’লীগের দলীয় নেতাকর্মীদের সাথে ঈদের পর ঈদ র্পূনমিলনী শুভেচ্ছা বিনিময় করেছেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রাসেল।

শনিবার (৮ জুলাই) সকাল ১১ টায় উপজেলার চন্দ্রা ত্রিমোর এলাকার পৌর আ’লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আ’লীগ,পৌর আ’লীগ,সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঈদ র্পূনমিলনী , র‌্যালি ও সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক র্কমকান্ড নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রাসেল,জেলা আ’লীগের ১নং সাংগঠনিক সম্পাদক মিঠু হোসেন ,জেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মেহেদি হাসান,পৌর আ’লীগের সাধারন সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, সাবেক ছাত্রনেতা হারুন অর রশিদ সিকদার প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন আ’লীগসহ দলের সহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মী বৃন্দ। পরে একটি শুভেচ্ছা র‌্যালি চন্দ্রা এলাকার বিভিন্ন স্থান পদক্ষিন করে পৌর আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে রেজাউল করিম রাসেল বলেন, আ’লীগ সরকারের ১৫ বছরে বাংলাদেশের বেপক উন্নয়ন হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলা নির্মাণে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে একটি ডিজিটাল দেশ হিসাবে রুপান্তরিত করেছেন। বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশ। শিক্ষা, কৃষি, বিদুৎ সড়ক যোগাযোগ ব্যবস্থাসহ বেপক উন্নয়ন হয়েছে আ’লীগ সরকারের আমলে, স্বপ্নের পদ্মা সেতু, দেশের প্রতিটি মহাসড়ক ৪ লেনসহ আধুনিক নগর আয়নসহ পোষাক শিল্পে দেশ এগিয়ে চলছে। এছাড়া উন্নত দেশ গুলোর পাশাপাশি রাজধানীর বাসীর জন্য চালো করা হয়েছে মেট্রোরেল।মুজিববর্ষে প্রধানমন্ত্রীর ঘোষনা কেও ভ’মিহীন থাকবে না এর পরিপ্রেক্ষিতে অসহায় ভুমিহীদের দেয়া হয়েছে জমি নতুন পাকা ঘর। এ সরকারের ১৫ বছরে যে উন্নয়ন হয়েছে যা বিগত সরকারদের আমলে হয়নি। এসময় তিনি আরো বলেন দেশকে এগিয়ে নিতে ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের হাতকে শক্তিশালি করতে আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করে দেশকে আরো এগিয়ে নিতে সবার প্রতি আহবান জানান।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker