ফুলবাড়ী

ফুলবাড়ীতে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কুড়িগ্রামের ফুলবাড়ীতে জাতীয় পার্টির (জাপা) ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেককাটা, বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করেছে ফুলবাড়ী উপজেলা শাখা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

শনিবার ১ জানুয়ারি সকাল সাড়ে এগারো টায় উপজেলার ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজ মাঠে উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মইনুল হক ও সাধারণ সম্পাদক আজিজার রহমান দলীয় নেতৃবৃন্দদের সাথে নিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

পতাকা উত্তোলন শেষে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে কেক কাটা হয়। কেক কাটা পর্ব শেষ করেই  সেখান থেকেই একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো মহিলা কলেজে এসে সমবেত হয়। এরপর দুপুর আড়াই টায় উপজেলা  জাতীয় পার্টির সভাপতি মইনুল হকের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক আজিজার রহমান, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক, জামাল উদ্দিন বিএসসি, গোলাম ওয়াদুদ অধ্যক্ষ ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজ, মাহাফুজার রহমান শেখ, হবিবর রহমান প্রামানিক, নাজমুল হোসাইন যুগ্ম সাধারণ সম্পাদক কাশি পুর ইউনিয়ন, হবিবর রহমান প্রামানিক, মইনুল হক খন্দকার।

এসময় উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক হারুন অর রশীদ হারুন, জান্নাতি বেগম উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, কাশিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, এনামুল হক বাবু, আহাম্মদ আলী চৌধুরী লেবুসহদ উপজেলা ও ইউনিয়ন শাখা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker