জামালপুর

মাদারগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা ‍দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ

মোহাম্মদ আলী জিন্নাহ, মাদারগঞ্জ প্রতিনিধি

জামালপুরে মাদারগঞ্জে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ উদযাপন  উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসন আয়োজিত খরকা হলরুমে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 

মাদারগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফাইযুল ওয়াসীমা নাহাত এর সভাপতিত্বে ও সমাজ সেবা অফিসার মো: তৌফিকুল ইসলাম খালেক এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, মডেল থানার ওসি মাহমুদুল হাসান, বিআরডিবি চেয়ারম্যান অরুণ কুমার সাহা, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: রিজভী আহম্মেদ, বীরমুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, উপজেলা  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর জান্নাতুল ইসলাম সোহেল, মাদারগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুর রহমান উজ্জল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, প্রধান শিক্ষক নুরুল ইসলাম প্রমূখ।

এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, শিক্ষক/শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে কুইজ, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। রাত ১২ টা ১ মিনিটে বালিজুড়ী বাজার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন, মাদারগঞ্জ পৌরসভা সহ বিভিন্ন দপ্তর ও সংগঠন এবং প্রতিষ্ঠান।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker