জামালপুর

শীত উপেক্ষা করে জামালপুর সদরে চলছে ভোট গ্রহণ

মুহাম্মদ বিপুল হোসেন, জামালপুর:

জামালপুর সদর-৫ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে উৎসব মুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ। শীত উপেক্ষা করে প্রত্যেক ভোট কেন্দ্রে নারী ও পুরুষ ভোটারের উপস্থিতি চোখে পড়ার মত।

রবিবার (৭ জানুয়ারী) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।ঘন কুয়াশার শীতের  সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়বে বলে আশা প্রকাশ করেছেন বিভিন্ন কেন্দ্রে দায়িত্বরত নিবার্চনী কর্মকর্তারা।

শান্তিপূর্ণ ও অবাধ ভোটগ্রহণের জন্য কেন্দ্রে কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বেশ তৎপর। জামালপুরে পাঁচটি সংসদীয় আসনের সব ক’টিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হবে বলে জানান রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক।

Image

জামালপুর ভোট যুদ্ধে লড়ছেন ৭ জন প্রার্থীরা হলেন, বালাদেশ কংগ্রেস থেকে আবু সায়েম মোহাম্মদ সাদাত উল করীম, আওয়ামী লীগের আবুল কালাম আজাদ, জাতীয় পার্টির মো. জাকির হোসেন, জাতীয় পার্টির (জেপি) বাবর আলী খান, স্বতন্ত্র থেকে মো. রেজাউল করিম রেজনু, ন্যশনাল পিপলস পার্টির মো. রফিকুল ইসলাম ও বাংলাদেশ সুপ্রিম পার্টির মো. সাব্বিরুজ্জামান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে মোট ভোটার ৫ লাখ ৪৬ হাজার ৮৩৮ জন। এর মধ্যে পুরুষ ২ লাখ ৬৭ হাজার ৩৬৮ জন ও নারী ২ লাখ ৭৯ হাজার ৪৭০ জন। হিজড়া ভোটার আছেন ৭ জন। এ আসনে ভোটকেন্দ্র ১৫৯টি আর ভোটকক্ষ ১০৯৬টি।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker