টাঙ্গাইল

নাগরপুর-দেলদুুয়ারবাসীর স্বপ্ন পূরণে আস্থার ঠিকানা জাকিরুল ইসলাম উইলিয়াম

টাঙ্গাইলের যতগুলো জনপ্রিয় ব্যক্তি রয়েছেন তন্মধ্যে নাগরপুর-দেলদুয়ারবাসীর কাছে একজন জনপ্রিয় লিডার হচ্ছেন জাকিরুল ইসলাম উইলিয়াম।

দীর্ঘ দিনের নিরলস প্রচেষ্টায় যেমন আওয়ামী লীগের হাল ধরেছেন, তেমনি জনকল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি নি:স্বার্থভাবে। ক্লিনইমেজ ও জনবান্ধন একজন লিডার হিসাবে তার জুড়ি নেই। সব শ্রেণীর সকল মানুষের জন্য তিনি আশীর্বাদস্বরুপ।

দলীয় নেতা-কর্মীদের অভিমত, লিডার জাকিরুল ইসলাম উইলিয়াম প্রকৃতপক্ষে ভদ্রলোক ও জনবান্ধন। তিনি সকল শ্রেণীর মানুষের ভালো দিকটা ভাবেন, সহায়তা করেন। তারা দ্বারা সবাই উপকৃত হয়েছেন। তিনি কখনো কারো অমঙ্গল কামনা করেনি।

তিনি এটা বিশ্বাস করেন যে, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। হৃদয়ে লালণ করেন মনুষ্যত্ববোধ, আগামীর নেতৃত্বে আস্থা রেখেছেন নাগরপুর-দেলদুয়ারবাসী তার উপর।

এজন্য আওয়ামী লীগ নেতা-কর্মীদের পূর্ণ আস্থা রয়েছে লিডার জাকিরুল ইসলাম উইলিয়াম এর উপর। ছাত্রলীগের সাবেক নেতা লিটু জানান, রাজপথে পরীক্ষিত নেতা হচ্ছেন জাকিরুল ইসলাম উইলিয়াম। যার কথার সাথে কাজের মিল আছে।

নাগরপুর-দেলদুয়ার এর আওয়ামী লীগের কান্ডারী তিনি। আমরা নেতা-কর্মীরা তার উপর পূর্ণ আস্থা রাখি। তার মাধ্যমে নাগরপুর-দেলদুয়ার এ সঠিক নেতৃত্ব উঠে আসবে। অবকাঠামোগত উন্নয়ন ও জীবনমানের সফলতা আসবে, এজন্য আমরা অপেক্ষা করছি। নেত্রী এ বিষয়টি আগামীতে অবশ্যই মাথায় রাখবে, এটা আমরা মনে করি। আমরা আশা-ভরসার স্থল থেকে বলছি। রাজনীতিতে শেষ বলে যেমন কোনো কথা নেই, তেমনি আশারও শেষ নেই। আমরা জাকিরুল ইসলাম উইলিয়াম ভাই কে এমপি হিসাবে চাই।

নেত্রী আমাদের স্বপ্ন পূরণ করবে এটা আমরা বিশ্বাস করি। এজন্য আমরা সামনের দিনগুলো ধৈর্য ধারণ করে অপেক্ষায় থাকবো।

দপ্তিয়র ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক খোরশেদ জানান, নাগরপুরে সকল ইউনিয়ন এর নেতা-কর্মীদের সুখে-দু:খে, নানা উৎসবে পাশে থাকেন জাকিরুল ইসলাম উইলিয়াম ভাই।

তার বিকল্প নাই। তিনি নেতা-কর্মীদের ও সাধারণ মানুষের যথাসাধ্য দুঃখ লাঘবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। আমরা তার উপর আস্থা রেখেছি। আল্লাহর রহমতে নাগরপুর-দেলদুয়ার এর বড় পরিসরে তার গুরুত্বপূর্ণ দায়িত্ব আমরা আশা রাখছি আগামীর জন্য। এ আশা অটুট থাকবে। বাস্তবায়িত হবে নেত্রীর মাধ্যমে, ইনশাল্লাহ।

নাগরপুর এর সাধারণ মানুষের আস্থা অর্জনে জড়িয়ে আছে একটি নাম জাকিরুল ইসলাম উইলিয়াম। জানা যায়, লিডার এর শ্রদ্ধাভাজন অভিভাবক আওয়ামী লীগের দূর্দিনের কান্ডারি ছিলেন। শুধু নি:স্বার্থভাবে কাজ করে গেছেন, নেয়নি কিছুই। নির্লোভ ব্যক্তিত্বের একমাত্র উদাহরণ তারাই।

এজন্য আগামীর অপার সম্ভাবনাময় চমক দেখাতে লিডার উইলিয়ামকে দায়িত্ব দেবেন প্রধানমন্ত্রী এটাই আশা ও ভবিষ্যৎ বাণী করেছেন বিশিষ্টজনেরা। অপেক্ষার পালা গুণে সফলতা আসবে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker