টাঙ্গাইল

কারও কথা বা হুমকিতে সরকারের পতন ঘটেনা: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বিএনপি যতই লাফালাফি করুক, মির্জা ফখরুল যতই বলুক সরকার হটাবে- লাভ নাই।কারও কথা বা হুমকিতে সরকারের পতন ঘটেনা। একটি গণতান্ত্রিক সরকার পরিবর্তন করার একমাত্র পথ নির্বাচন। আমরা আইন ও সংবিধানে বিশ্বাস করি। আমরা মনে করি এ দেশের কর্তৃত্ব জনগনের- জনগন যাকে ইচ্ছা তাকে বসাবে কিংবা নামাবে। শনিবার (২৪ সেপ্টেম্বর) টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের আহসান উল্লাহ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, সরকার আমরাও হটিয়েছি। সেটা ছিল উপনিবেশীক সরকার, বিদেশি সরকার-তাই তাদেরকে আমরা হটিয়েছি। পাকিস্তানি সরকারকে আমরা সংগ্রাম করে হটিয়েছি, তার দরকার ছিল।

তিনি আরও বলেন, দেশের জনগনের ভোটে নির্বাচিত প্রতিষ্ঠিত সরকার, সেটা যে কোন দলের হোক- সে সরকারকে হটাবার মত ফৌজদারী অপরাধ কেউ করবে না।

আহসান উল্লাহ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: আজহার আলী তালুকদারের সভাপতিত্বে ওই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: ছানোয়ার হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক ডক্টর মো: আতাউল গনি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমুখ। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker