ঢাকা

বাড়িতে একা পেয়ে টিকটকার প্রেমিকাকে ধর্ষণ

ঢাকার ধামরাই উপজেলায় এক টিকটকার তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। ইতোমধ্যে এ ঘটনায় অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ ফেব্রুয়ারি) মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. শফিউল্লাহ শিকদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় উপজেলার সোমভাগ ইউনিয়নের গাওয়াইল গ্রামে এ ঘটনা ঘটে। ইতোমধ্যে এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, ভুক্তভোগী তরুণী (২০) ও অভিযুক্ত স্বপন ধামরাই পৌর শহরের একটি পোশাক কারখানায় চাকরি করেন। চাকরির সুবাদে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে প্রেমিক স্বপন মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ভুক্তভোগী তরুণীর বাড়িতে বেড়াতে যায়। এ সময় ভুক্তভোগীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে স্বপন।

এদিকে ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা স্বপনকে হাতেনাতে আটক করে। পরে স্থানীয়রা ‍পুলিশকে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি জানান। এ সময় ঘটনাস্থলে এসে অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. শফিউল্লাহ শিকদার জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হবে। একই সঙ্গে ২২ ধারায় জবানবন্দির জন্য ভুক্তভোগীকে ঢাকার ধামরাই চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker