জামালপুর

জামালপুরের রণরামপুর গ্রামের দুই ভাই জিতলেন নগদ ক্যাম্পেইনের জমি

মোবাইলে আর্থিক সেবা দানকারী প্রতিষ্ঠান নগদের ক্যাম্পেইনে এবার জমি জিতে নিলেন জামালপুর সদরের শরিফপুর ইউনিয়নের রণরামপুর গ্রামের মো: ইনছর আলীর দুই ছেলে সিএনজি চালক মো: আকিজুল ইসলাম (৪০) ও মো: আসলাম হোসেন (২৮) ও তার দল। সঙ্গে ছিলেন তার দলের সদস্য বগুড়ার মো: মাসুম।

সম্প্রতি প্রবাসী পল্লী গ্রুপের প্রকল্পে এই জমি হস্তান্তর করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় নগদ। জমি হস্তান্তর করেন জাতীয় ক্রিকেট দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সিএনজি চালিয়ে জীবন পার করেন আকিজ। তাঁর সিএনজিতে চড়ে, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তাঁকেই নিয়ে গেলেন প্রবাসী পল্লীতে। আকিজের হাতে তুলে দিলেন জমির দলিল। ৩ জনের দল বানিয়ে, আকিজ জিতে নিয়েছেন ৪র্থ জমি।

বিজয়ী সদস্য মো: আসলাম হোসেন জানান, গত ঈদুল ফিতরে কেনাকাটায় জুতা কিনে নগদ ব্যাংকিং এর মাধ্যমে টাকা লেনদেন করেন। পরবর্তীতে নগদে ম্যাকেটিং বিভাগের কর্মকর্তা সোলায়মান সুখনের মাধ্যমে জমি পেয়েছেন এই খবর জানতে পেরে আবেগে আপ্লুত হয়ে পড়েন।

তিনি আরো জানান, ঢাকায় নিজেদের একটা জমি হবে, এটা স্বপ্নেও ভাবতে পারিনি। নগদের কল্যাণে আমরা এখন একটা জমির মালিক। আমি বিশ্বাস করতে পারছি না নগদ এভাবে স্বপ্নপূরণ করবে। আমার মনে হয়, আরো অনেকের স্বপ্নপূরণ হবে নগদের মাধ্যমে।

এই ক্যাম্পেইনে মাত্র তিন ধাপে ঢাকায় জমি জেতার সুযোগ পাচ্ছেন গ্রাহক। এছাড়াও উপহার তালিকায় রাখা হয়েছে এসইউভি, মোটরবাইক, টেলিভিশন, ফ্রিজ, এসি, স্মার্টফোন, স্মার্ট ওয়াচসহ ২০ কোটি টাকার পুরস্কার।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker