কিশোরগঞ্জ

কিশোরগঞ্জে পুকুর থেকে আওয়ামীলীগ নেতার মরদেহ উদ্ধার

মাহফুজ হাসান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি

Imageকিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি সিআইপি বাদল রহমানের (৬২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৯ জুলাই)  সকালে কিশোরগঞ্জ পৌর শহরের চর শোলাকিয়া বেপারি বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় বাদল রহমানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাদল রহমান কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার  ধীরুয়াইল এলাকার মুখলেছুর রহমানের ছেলে। তিনি কিশোরগঞ্জ জেলা শহরে খরমপট্টি স্থায়ীভাবে বসবাস করতেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকালে পৌর শহরের চর শোলাকিয়া এলাকার বেপারি বাড়ির পুকুরে একটি মরদেহ ভাসতে দেখতে পায় স্থানীয়রা। এরপর স্থানীয় লোকজন কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ কে খবর দিলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি আওয়ামী লীগ নেতা বাদলের বলে শনাক্ত করেন। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন‌্য কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাদল রহমানের বড় ভাই আতাউর রহমান মিলন জানান, গতকাল রাত ৮টার দিকে বাসা থেকে হাঁটতে বের হয়ে আর বাসায় ফেরেননি বাদল রহমান। আজ(রোববার) সকালে পুকুরে ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। আতাউর রহমানের দাবি তার ভাইকে হত্যা করে পুকুরে ফেলে রাখা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম(বার) জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বাভাবিক ও অস্বাভাবিক মৃত্যু এই দুটি বিষয় মাথায় রেখে মাঠে কাজ করছে পুলিশ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker