Site icon MIssion 90 News

নেইমারের সঙ্গে আল হিলালের চুক্তি পাকা; পরবেন ১০ নম্বর জার্সি

নেইমারের সঙ্গে আল হিলালের চুক্তি পাকা; পরবেন ১০ নম্বর জার্সি

সৌদি আরবের শীর্ষ ক্লাব আল হিলালের সঙ্গে চুক্তি পাকা হয়ে গেল পিএসজির ব্রাজিল সুপারস্টার নেইমারের। আজ-কালের মধ্যেই তার মেডিক্যাল টেস্ট হওয়ার কথা। মেডিক্যাল টেস্টের আনুষ্ঠানিকতা শেষেই সৌদির বিমানে উঠবেন পিএসজি তারকা। দলবদলের খবরের সবচেয়ে বিশ্বাসযোগ্য সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো নিজের সোশ্যাল অ্যাকাউন্টে এই তথ্য জানিয়েছেন।

ইতালিয়ান এই সাংবাদিক বলেছেন, তিন পক্ষই সমস্ত কাগজপত্র পরীক্ষা করে ঐক্যমতে পৌঁছেছে। শীঘ্রই দুই বছরের চুক্তিতে সাক্ষর করতে যাচ্ছেন নেইমার। এই চুক্তির মেয়াদ হবে ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত। আল হিলালে নেইমার ১০ নম্বর জার্সি পাচ্ছেন।

এই সপ্তাহের শেষেই আল হিলাল তাকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেবে বলে জানিয়েছেন রোমানো। নেইমারকে পাওয়ার জন্য পিএসজিকে ১০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি দিচ্ছে আল হিলাল।

বিভিন্ন সূত্রের বরাত দিয়ে ফরাসি মিডিয়া জানিয়েছে, নেইমারকে বছরে ৮ কোটি ৬৪ লাখ পাউন্ড বেতন দিতে চেয়েছে আল হিলাল। যেখানে ফরাসি লিগের সর্বোচ্চ বেতনধারী ফুটবলার নেইমার পিএসজিতে পেতেন ৪ কোটি ৮৬ লাখ পাউন্ডের মতো।

তবে সৌদি আরবের লিগে আগেই যোগ দেওয়া দুই সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো আর করিম বেনজেমার চেয়ে নেইমারকে প্রস্তাবিত বেতন অর্ধেকরও কম! আল নাসরে রোনালদো বছরে বেতন পান ১৭ কোটি ৭১ লাখ পাউন্ড! আর আল ইতিহাদে যোগ দেওয়া ফরাসি সুপারস্টার বেনজেমা পাচ্ছেন বছরে ১৭ কোটি ২৭ লাখ পাউন্ড।

Exit mobile version