Site icon MIssion 90 News

‘ধুম ৪’ নিয়ে আসছেন শাহরুখ খান?

‘ধুম ৪’ নিয়ে আসছেন শাহরুখ খান?

এ বছরটাই যেন শাহরুখময়। পাঠান ও জওয়ানের মতো দুটি অলটাইম ব্লকবাস্টার উপহার দিয়েছেন বলিউড বাদশা। সদ্যই মুক্তি পেয়েছে তাঁর আরেক চলচ্চিত্র ‘ডানকি।’ ইতোমধ্যে দর্শকহৃদয়ে ঝড় তুলেছে ডানকি।

সবমিলিয়ে দুর্দান্ত এক বছর পার করলেন কিং খান। তবে তাঁর আগামী চলচ্চিত্র সম্পর্কে তেমন কোনো তথ্য এখনো প্রকাশ হয়নি যা ঘিরে ভক্তদের রয়েছে গভীর কৌতুহল। সবাই মুখিয়ে আছে ২০২৪ সালে শাহরুখ ভক্তদের কি উপহার দেন তা জানার জন্য। এরই মধ্যে তীব্র গুঞ্জন ভেসে উঠছে বলিউডের বাতাসে।

ভারতের অন্যতম জনপ্রিয় অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি ‘ধুম’ নিয়েই ফিরছেন শাহরুখ! হঠাৎ করেই সামাজিক মাধ্যমে একটা গুঞ্জন তীব্রভাবে ছড়িয়ে পড়েছে। ‘ধুম ৪’ নিয়ে ফিরছেন বলিউড বাদশা। নানারকম যুক্তি ও তথ্য উপস্থাপন করে কিং খান ভক্তরা দাবি করছেন যে শাহরুখকে নাকি ‘ধুম ৪’-এ দেখা যাবে। সিনেমাটিতে খলচরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ খান।

ইতোমধ্যে তীব্র গুঞ্জন রয়েছে যে ‘পাঠান’ পরিচালক সিদ্ধার্থ আনন্দ ধুম ৪-এর পরিচালনা করবেন। তাই এতে শাহরুখের আবারও অ্যাকশন লুকে সিদ্ধার্থের সঙ্গে জুটি বাঁধার সূত্র মেলাচ্ছেন বহু অনুরাগী। সামাজিক মাধ্যমে বেশ কিছু ভূয়া তথ্যও ছড়িয়ে পড়ছে সিনেমাটি ঘিরে। বর্তমানে এক্সেও (টুইটার)  ট্রেন্ডিংয়ে আছে শাহরুখ খান ও ‘ধুম ৪’ টপিক। আর সেখান থেকেই শাহরুখ ভক্তদের জোর দাবি, ধুম ফ্র্যাঞ্চাইজির আগামী সিনেমার জন্য শাহরুখ খান একেবারে সঠিক পছন্দ হবে যশরাজ ফিল্মসের।

এদিকে সামাজিক মাধ্যমে কেউ কেউ আবার বলছেন যে শাহরুখ নন, ধুম ৪-এর জন্য দক্ষিণের অভিনেতা রামচরণ সঠিক পছন্দ। তাঁর কাছেই নাকি সিনেমাটির প্রস্তাব গেছে। অপরদিকে শাহরুখ ভক্তদের দাবি, যশরাজ ফিল্মসের নাকি এই ‘ধুম ৪’ নিয়ে কথাবার্তা অনেকটাই এগিয়ে গেছে শাহরুখের সঙ্গে। সিনেমাটির ঘোষণাও আসবে শিগগিরই।

সদ্যই মুক্তি পেয়েছে শাহরুখ খানের প্রত্যাশিত চলচ্চিত্র ‘ডানকি।’ মুক্তির পর থেকেই আলোচনায় ডানকি। ইতোমধ্যে বিশ্বব্যাপী ৩০০ কোটির কাছাকাছি আয় করে নিয়েছে সিনেমাটি। তবে একইসঙ্গে প্রভাসের সালার মুক্তি পাওয়ায় বক্স অফিসে বেশ কঠিন লড়াই করতে হচ্ছে ডানকির। আয়ের নিরিখে সালারের চেয়ে অনেক পিছিয়ে থাকলেও ‘ডানকি’ দর্শকদের মন জয় করেছে। সিনেমাটির গল্প ও নির্মাণে সমালোচকদেরও প্রশংসা কুড়াচ্ছে শাহরুখের ‘ডানকি’। হিরানির জাদুতে মুগ্ধ করেছেন শাহরুখ খান―এমনটাই রব উঠেছে চারপাশে।

রাজকুমার হিরানির পরিচালনায় ‘ডানকি’তে শাহরুখ খানের সঙ্গে আরো রয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, সতীশ শাহ ও ধর্মেন্দ্র। এটি প্রযোজনা করেছেন শাহরুখের স্ত্রী গৌরী খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট এবং রাজকুমার হিরানি। প্রত্যেকেই নিজ নিজ চরিত্রে দারুণ অভিনয় করেছেন।

Exit mobile version