Site icon MIssion 90 News

প্রভাসের সালারে থাকছেন কেজিএফের রকি ভাই!

‘কেজিএফ’ দিয়েই বিশ্বব্যাপী পরিচিতি পান কন্নড় তারকা যশ ও পরিচালক প্রশান্ত নীল। এরপর ‘কেজিএফ ২’ দিয়ে রীতিমতো আলোড়ন ফেলে দেন এই জুটি। এবার প্রশান্ত নীলের আরেক ধামাকা আসছে। যার নাম সালার।

তবে এবার দায়িত্ব প্রভাসের কাঁধে। সঙ্গে থাকছেন জনপ্রিয় মালয়ালাম অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারন। ইতোমধ্যে সিনেমাটি ঘিরে তুমুল উন্মাদণা তৈরি হয়েছে দর্শকদের মাঝে। আর এই উন্মাদণার অন্যতম কারণ কেজিএফ স্বয়ং।
শুরু থেকেই ধারণা করা হচ্ছিল যে সালারে কেজিএফের যোগসূত্র থাকবে। দর্শক অনুরাগীরাও সেটিই ধরে রেখেছেন এখন পর্যন্ত। যদিও নির্মাতারা এই বিষয়ে এখনো কোনো নিশ্চয়তা দেননি। তবে প্রভাসের সালার-এ কেজিএফের রকিভাই খ্যাত যশ থাকছেন, এমনটাই গুঞ্জন ভেসে বেড়াচ্ছে যা সালারের উন্মাদণা বাড়িয়ে তুলছে প্রতি মুহূর্তে।
এবার সালারের এক গায়িকার মুখেও তেমনই আভাস পাওয়া গেল। তবে কি সত্যিই সালারে হাজির থাকছেন যশ?

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, কেরালায় একটি গানের প্রতিযোগিতায় জয়ী হওয়া গায়িকা তীর্থা সম্প্রতি ‘সালার’ সম্পর্কে মন্তব্য করে সবাইকে চমকে দিয়েছেন। গায়িকা বলেছেন, তিনি সালারে গান গেয়েছেন। সিনেমাটির প্রসঙ্গে তীর্থা বলে উঠেন, ‘প্রভাস চাচা, যশ চাচা, এবং পৃথ্বীরাজ চাচার ফিল্মটির অংশ হতে পেরে দারুণ উচ্ছ্বসিত।’ তীর্থার এই মন্তব্যের পর থেকেই ভক্তদের মাঝে উন্মাদণা বেড়ে গেছে যে সালারে তবে প্রভাস ও পৃথ্বীরাজের সঙ্গে অভিনয় করেছেন যশও! তাহলে এতদিন ধরে চলে আসা গুঞ্জনই সত্যি হতে যাচ্ছে!

সম্প্রতি মুক্তি পেয়েছে সালারের ট্রেলার।ট্রেলারটি রীতিমতো ঝড় তুলে দিয়েছে দর্শকমহলে। ট্রেলারে সালারের সুবিশাল জগতের এক ঝলক দেখা গেছে। ট্রেলার কেজিএফের মতোই বিশাল এক সাম্রাজ্যের দেখা মিলেছে। রক্ত, ক্ষমতা, প্রতিশোধ আর বন্ধুত্বের গল্পে নির্মিত সিনেমাটির ট্রেলারে ভায়োলেন্স ছিল চোখে পড়ার মতো। প্রভাসকে এর আগে অ্যাকশন অবতারে দেখা গেলেও এবার যেন আগের সব রেকর্ড ছাড়িয়ে গেছেন তিনি। ধুন্ধুমার অ্যাকশন আর ক্ষমতা গ্রহণ, বন্ধুত্ব রক্ষায় সবচেয়ে হিংস্রতম লুকেই ধরা দিয়েছেন এই অভিনেতা। সেই সঙ্গে পৃথ্বিরাজ সুকুমারনও ছিলেন অনবদ্য। এর মাধ্যমে মালয়ালম তারকা পৃথ্বীরাজ সুকুমারন তেলেগু অভিষেক করলেন।

প্রশান্ত নীল পরিচালিত সালারে মূল ভূমিকায় অভিনয় করছেন প্রভাস। প্রভাস ছাড়াও সিনেমাটিতে আরো রয়েছেন পৃথ্বিরাজ সুকুমারন, শ্রুতি হাসান, জগপতি বাবুসহ অনেকে। ২২ ডিসেম্বর মুক্তি পাবে ‘সালার পার্ট : ১- সিজফায়ার’

Exit mobile version