সুনামগঞ্জ

অবস্থার উন্নতি না হওয়া পর্যন্ত পাশে থাকবো : জাহিদ ফারুক

খন্দকার শহীদুল ইসলাম সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:

মানুষ চাওয়ার আগেই প্রধানমন্ত্রী সহায়তা করেন উল্লেখ করে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, মানুষের প্রয়োজনের আগেই তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) মানুষকে নিরাপদে রাখার চেষ্টা করেন। এবার ক্ষয়ক্ষতির পরিমাণ বেশী হলে জেলা প্রশাসনের কাছ থেকে রিপোর্ট নেয়া হবে। এরপর অবশ্যই সকল ক্ষতিগ্রস্তদের দেখভালো করার ব্যবস্থা নেয়া হবে। সবচেয়ে বড় কথা আমরা চেষ্টা করছি, সবাই মিলে একসাথে থাকতে। হাওর এলাকায় প্রতিবছরই কম-বেশী বন্যা হয় এবং মানুষজন ক্ষতিগ্রস্ত হন। এখানকার বাসিন্দারা আমার থেকে ভালো জানেন এখানে কীভাবে বসবাস করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যতদিন অবস্থার উন্নতি না হবে, ততদিন পর্যন্ত আমরা বন্যার্তদের পাশে থাকবো। প্রয়োজনে আশ্রয়কেন্দ্রের সংখ্যা আরও বাড়ানো হবে, ত্রাণের পরিমাণও বাড়ানো হবে। বন্যার্তদের আমরা ভালো রাখার সর্বোচ্চ চেষ্টা করবো। তিনি বলেন, ক্ষতিগ্রস্তদের পাশে থেকে জেলা প্রশাসন, জনপ্রতিনিধি সহ সকলে কাজ করছেন। যারা কষ্টে আছেন তাদের আশ্রয়কেন্দ্রে নিয়ে এসে ত্রাণ দেয়া হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রণারয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এমএ মান্নান, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য জনপ্রশাসন মন্ত্রণারয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মোহাম্মদ সাদিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য রনজিত সরকার, জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker