নীলফামারী

ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষী অনুষ্ঠান উদযাপন

“প্রানের টানে, প্রিয় প্রাঙ্গণে” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডোমারে আনন্দ মুখর পরিবেশে বৈরী আবহাওয়া উপেক্ষা করে জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে ঐতিহ্যবাহী ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষী অনুষ্ঠান।

বুধবার (১৯ জুন) সকালে বিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বিদ্যালয় প্রাঙ্গনের আলোচনা সভায় মিলিত হয়।

শতবর্ষী ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আখতারুজ্জামান সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন নীলফামারী-০১ ডোমার-ডিমলা আসনের মাননীয় সংসদ সদস্য ও  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

সাবেক ম্যানেজিং কমিটির সদস্য ও উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আল আমিন রহমানের সঞ্চালনায় এ সময় অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম বিপিএএ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, সাবেক পৌর আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইলিয়াস হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলমসহ ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ প্রমুখ।

আলোচনা সভা শেষে সকল বর্ষের শিক্ষার্থীরা এক মিলন মেলায় উপনিত হয়।

এরপর বিকেলে বিদ্যালয় মাঠে দেশের খ্যাতিমান ও সুনামধন্য ব্যান্ড শিল্পী হাসানের পরিবেশনায় ব্যান্ডশো অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে, ঐতিহ্যেবাহী শতবর্ষী বিদ্যাপিঠ ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়টি ১৯১৯ইং সালে স্থাপিত হয়ে আজবধি সুনামের সহিত পরিচালিত হয়ে আসছে। এই বিদ্যালয়ের অনেক শিক্ষার্থী বর্তমানে দেশে বিদেশের সরকারি বেসরকারি বিভিন্ন জায়গায় কর্মরত রয়েছেন। এবং ১৯৬৩ ইং সাল থেকে শুরু করে ২০২৪ ইং সাল পর্যন্ত ২২ শত ৭৮ জন শিক্ষার্থী রেজিষ্ট্রেশন করেছেন বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

দ্বারা
এবাদত হোসেন চঞ্চল, ডোমার নীলফামারী প্রতিনিধি

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker