কিশোরগঞ্জ

ঈদ কে সামনে রেখে হোসেনপুর থানা ওসির মতবিনিময় সভা

কিশোরগঞ্জের হোসেনপুরে আসন্ন ঈদ উৎসব কে সামনে রেখে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক নিয়ন্ত্রণ ও ঘরমুখো মানুষের ভোগান্তি লাঘবে গনসচেতনা বৃদ্ধির লক্ষে হোসেনপুর থানার উদ্যোগে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সড়কে ছিনতাইকারী, চাঁদাবাজি ও সড়ক দুর্ঘটনাসহ যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে  হোসেনপুর থানা এলাকার বিভিন্ন ব্যাংক ম্যানেজার, এজেন্ট ব্যাংকিং,মোবাইল ব্যাংকিং,বিকাশ, নগদ সহ বিভিন্ন আর্থিক প্রতিষ্টানের লোকজন, বিভিন্ন বাজারের বণিক সমিতির সভাপতি ও সেক্রেটারি, জুয়েলারি দোকাদার এবং অটো ড্রাইভার,পিকআপ মালিক সমিতির  প্রতিনিধিদের সাথে হোসেনপুর থানা এলাকার সার্বিক আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখা, নিরাপত্তা ব্যবস্হা জোরদার ও গনসচেতনা বৃদ্ধির লক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত করা হয়। উক্ত সভায় স্থানীয় ইউপি মেম্বার, ইউপি চেয়ারম্যানসহ আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বুধবার (১২ জুন) দুপুরে হোসেনপুর থানা দরবার হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় হোসেনপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) নাহিদ হাসান সুমন বলেন, কোনো প্রকার অনৈতিক কর্মকাণ্ড ছিনতাই, ডাকাতি রোধকল্পে হোসেনপুর থানা পুলিশ ব্যাপকভাবে তৎপর রয়েছে। হাট বাজার, রাস্তায় কিংবা যে কোন স্থানে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে সাথে পুলিশ কে অবহিত করতে আহ্বান জানান তিনি।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker